ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাঁথিয়ায় বিএনপি-জামায়াতের ৪ নেতাকর্মী আটক 

সাঁথিয়ায় বিএনপি-জামায়াতের ৪ নেতাকর্মী আটক 

পাবনার সাঁথিয়ায় বিএনপি-জামায়াতের ৪জন নেতা- কর্মীকে আটক করেছে থানাপুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

জানা গেছে,সরকারের পদত্যাগের দাবীতে আগামী ২৮ অক্টোবর বিএনপি;র মহাসমাবেশকে কেন্দ্র করে নাশকতার সন্দেহে ২০২২ সালে তেতুলিয়াতে ঘটে যাওয়া বিস্ফোরক মামলায় করমজা ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি মোজাফ্ফর হোসেন ও পৌর বিএনপি নেতা কাউন্সিলর জহুরুল ইসলাম আটক করা হয়েছে। অপরদিকে যুবদল নেতা আরিফুল ইসলাম স্বপনকে বেড়া থানার একটি মামলায় ও জামায়াত নেতা মাদরাসা সুপার হুজ্জাতুল্লাহ খানকে ১৫১ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে।

সাঁথিয়া পৌর বিএনপি’র আহবায়ক সিরাজুল ইসলাম বন্দে জানান, আগামী ২৮ অক্টোবর মহাসমাবেশ যাতে না যেতে পারে সেজন্য বিএনপি নেতাকর্মীদের আটক করছে পুলিশ। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

সাঁথিয়া উপাজেলা বিএনপির সাবেক সভাপতি কে এম মাহবুব মোর্শেদ জ্যোতি বলেন,আগামি ২৮ অক্টোবর ঢাকায় বিএনপরি মহাসমাশে যাতে লোকজন যেতে না পারে ও সমাবেশ বাঞ্চাল করতে এবং বর্তমান সরকার আগামি নির্বাচন যাতে নির্বিঘেœ করে আবার ক্ষমতায় যেতে পারে সে জন্য আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে হয়রানি করছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে ২০২২ ও ২৩ সালের নাশকতার মামলা বিচারাধীন(পেন্ডিং) রয়েছে। সেই মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার(২৭অক্টোবর) আদালতে প্রেরণ করা হবে।

সাঁথিয়া,জামায়াত,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত